Connect with us
ফুটবল

দীর্ঘ অপেক্ষার পর মাঠে ফিরলেন নেইমার জুনিয়র, পেলেন জয়

নেইমারের মাঠে ফেরার ম্যাচ। ছবি- সংগৃহীত

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মাঠে ফিরেছেন নেইমার জুনিয়র। দিনের হিসেবে যা প্রায় ৩৬৯ দিন। চোটের সঙ্গে লড়াই করে প্রায় এক বছরেরও বেশি সময় পর মাঠে নেমেছেন এই ব্রাজিলিয়ান তারকা। আর প্রত্যাবর্তনের রাতে আল হিলালের হয়ে পেয়েছেন জয়।

গতকাল সোমবার (২১ অক্টোবর) রাতে আল আইনের বিপক্ষে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দিয়ে ফুটবলে ফিরেছেন নেইমার। গোল বন্যার রাতে আল আইনকে ৫-৪ গোলে হারিয়েছে হিলাল। এদিন বদলি খেলোয়াড় হিসেবে ম্যাচের ৭৭ তম মিনিটে মাঠে প্রবেশ করেন নেইমার।

মাঠে নামার আগ মুহূর্তে নিজের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করে নিজের অনুভূতি প্রকাশ করেন নেইমার। যেখানে তিনি লিখেন, ‘আবারও এই অনুভূতি (মাঠে নামার) পেয়ে অনেক খুশি। একটি খেলার আগে নিজের ভেতরের ছটফটানি আসলেই দুর্দান্ত। আশা করি একটি ভালো প্রত্যাবর্তন হবে। ঈশ্বর আমাদের আশীর্বাদ এবং রক্ষা করুন।’

Neymar junior returns match

অল্পের জন্য গোল মিস করার পর নেইমার।

এদিন নেইমার মাঠে নামার আগেই ৫-৩ গোলে এগিয়ে গিয়েছিল আল হিলাল। ফিরে আসার ম্যাচেই গোলের দেখা পেতে পারতেন এই ব্রাজিলিয়ান। ৮৭ তম মিনিটে ডি বক্সের বা প্রান্ত থেকে দারুন এক আড়াআড়ি শট করেছিলেন তিনি। তবে সামান্যর জন্য বল বেড়িয়ে যায় গোল পোস্ট থেকে।

আল আইনের বিপক্ষে এদিন ম্যাচের ২৬ তম মিনিটে এগিয়ে গিয়েছিল আল হিলাল। ব্রাজিলিয়ান ফুটবলার রেনান লোডির গোলে প্রথম লিড পায় তারা। এরপর ৩৭ মিনিটে সোফিয়ান রাহিমির গোলে সমতা পায় আইন। আর ম্যাচে পরবর্তীতে রাহিমি তুলে নিয়েছেন নিজের হ্যাটট্রিক। 

আরও পড়ুন: 

» মিরপুর টেস্ট ও এশিয়া কাপের ম্যাচসহ আজকের খেলা (২২ অক্টোবর ২৪)

» ২০২৪ নারী বিশ্বকাপের সেরা দলে বাংলাদেশের জ্যোতি

তবে প্রথমার্ধের যোগ করা সময়ে আরও দুই গোল পেয়ে যায় আল হিলাল। গোল দুটি করেন সেভিক ও দেউশারি। এরপর ৬৫ ও ৭৫ তম মিনিটে দেউশারির গোলে লিড আরও বাড়ায় হিলাল। আর তিনি তুলে নেন নিজের হ্যাটট্রিক গোল। দ্বিতীয়ার্ধে ম্যাচে ৬৩, ৬৭ ও যোগ করা সময়ে গোল করে ব্যবধান কমায় আইন।

এই ম্যাচে ৫-৪ গোলের জয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগে নিজেদের খেলা প্রথম টিম ম্যাচে টানা জয় তুলে নিয়েছে আল হিলাল। আছে পয়েন্ট তালিকার শীর্ষে। নেইমার ফিরে আসায় আগামী মাসের শুরুতে রোনালদোর আল নাসরের সঙ্গে সৌদি প্রো-লিগে আল হিলালের ম্যাচ জমবে বেশ।

ক্রিফোস্পোর্টস/২২অক্টোবর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল