Connect with us
ক্রিকেট

‘যোগ্যতা লাগে ভাইয়া’, কাকে উদ্দেশ্য করে বললেন সাব্বির?

Sabbir Rahman_Facebook Post
ফেসবুকে পোস্ট দিয়ে আলোচনায় সাব্বির রহমান। ছবি- সংগৃহীত

বাংলাদেশের জার্সিতে সাব্বির রহমানের শুরুটা ছিল দুর্দান্ত। তার মারকুটে ব্যাটিংয়ের ভক্ত ছিল দেশের অসংখ্য ক্রিকেটপ্রেমীরা। তবে যে আশা জাগিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, পরবর্তীতে তা ধরে রাখতে পারেননি এই ব্যাটার। পারফরম্যান্সে ভাটা পড়ায় একসময় জাতীয় দল থেকেই জায়গা হারান এই হার্ডহিটার ব্যাটার।

সাব্বির বাংলাদেশের জার্সিতে সর্বশেষ খেলেছিলেন ২০২২ সালে। তবে ২০১৯ সালের পর থেকেই জাতীয় দলে অনিয়মিত ছিলেন এই ব্যাটার। ২০২২ সালে দীর্ঘদিন পর সুযোগ পেয়েও প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেননি। সে বছর লাল-সবুজের জার্সিতে চার টি-টোয়েন্টি খেলে সবগুলোতেই ব্যর্থ হন এই তারকা।

বর্তমানে জাতীয় দলের আশেপাশেও নেই সাব্বির। এমনকি সর্বশেষ বিপিএলেও দল পাননি। তবে সম্প্রতি জিম-আফ্রো টি-টেন লিগে একটি ম্যাচে নজরকাড়া ইনিংস খেলে আলোচনায় উঠে আসেন তিনি। এরপর দল পান বিপিএলেও। এবারের আসরে ঢাকা ক্যাপিটালসের হয়ে খেলবেন এই ব্যাটার।

আরও পড়ুন:

» সেমির টিকিট নিশ্চিতে মুখোমুখি বাংলাদেশ-শ্রীলঙ্কা, দেখুন সরাসরি

» যে টার্গেট দিয়ে মিরপুর টেস্ট জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ

» নেইমারের পেনাল্টি না নেওয়ার কারণ জানালেন কোচ

তবে এবার নতুন করে আলোচনায় উঠে এসেছেন সাব্বির। আজ (মঙ্গলবার) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়েছেন তিনি। যা নিয়ে ভক্ত-সমর্থকদের মধ্যে ব্যাপক আলোচনা চলছে।

পোস্টে সাব্বির লিখেছেন, ‘যোগ্যতা লাগে ভাইয়া’। কিন্তু কাকে উদ্দেশ্য করে সাব্বির এমন পোস্ট দিয়েছেন সেটা জানা যায়নি। তবে পোস্টের কমেন্টে ভক্তরা নানা বিষয়ে মন্তব্য করে যাচ্ছেন।

ক্রিফোস্পোর্টস/২২অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট