Connect with us
ফুটবল

সাফে মুখোমুখি বাংলাদেশ-ভারত, ম্যাচটি সরাসরি দেখুন

SAFF Womens's Championship 2024_Bangladesh vs India
সাফ চ্যাম্পিয়নিশিপে মুখোমুখি বাংলাদেশ-ভারত। ছবি- সংগৃহীত

নেপালে চলমান সাফ নারী চ্যাম্পিয়নশীপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। সেমির টিকিট নিশ্চিতের এই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ভারত। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে আজ (বুধবার) সন্ধ্যা পৌনে ৬ টায় মাঠে গড়িয়েছে ম্যাচটি।

এর আগে আসরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। প্রথমার্ধে গোল হজম করে প্রায় হেরেই যাচ্ছিলো বাঘিনীরা। তবে যোগ করা সময়ে শামসুন্নাহার জুনিয়রের গোলে ১-১ এ ড্র করে ১ পয়েন্ট তুলে নেয় বর্তমান চ্যাম্পিয়নরা।

এদিকে ভারতও নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছে। পাকিস্তানকে ৫-২ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে টুর্নামেন্টের সফলতম দলটি। ইতোমধ্যে তাদের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে।

আরও পড়ুন:

» সপ্তম উইকেটে মিরাজ-জাকের আলির রেকর্ড জুটি

» সাফ চ্যাম্পিয়নশিপে আজ মাঠে নামবে বাংলাদেশ, খেলা দেখবেন যেভাবে

এক জয়ে তিন পয়েন্ট নিয়ে শীর্ষে ভারত। আর ১ ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে বাংলাদেশ। অন্যদিকে পাকিস্তান ১ ড্র ও ভারতের বিপক্ষে তিন গোল বেশি হজমের কারণে তিনে অবস্থান করছে।

ভারতের বিপক্ষে জয় পেলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে পা রাখবে বাংলাদেশ। তবে ড্র করলে রানার্সআপ দল হিসেবে শেষ চার নিশ্চিত করবে বাঘিনীরা। কিন্তু এই ম্যাচ হারলেও সেমিফাইনালে উঠবে বাংলাদেশ। সেক্ষেত্রে দুই গোলের বেশি হজম করতে পারবেন না সাবিনারা।

ম্যাচটি সরাসরি দেখুন :

ক্রিফোস্পোর্টস/২৩অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল